বুধবার, ১৫ মে ২০২৪ , ৩১ বৈশাখ ১৪৩১

Dainik Provat

সিনেমার প্রচার করতে কলকাতায় রণবীর-আলিয়া

বিনোদন

প্রভাত বিনোদন

প্রকাশিত: ০৯:৫৯, ২৬ জুলাই ২০২৩

সর্বশেষ

সিনেমার প্রচার করতে কলকাতায় রণবীর-আলিয়া

ছবি সংগ্রহ

আগামী ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। হাতে তো মাত্র আর কয়েকটা দিন। দেশের বিভিন্ন শহরে চলছে সিনেমার প্রচার। সোমবার (২৪ জুলাই) কলকাতায় পৌঁছেছেন রণবীর-আলিয়া। উদ্দেশ্য ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার গান ‘ধিন্ডোরা বাজে রে’র প্রিমিয়ার। সিনেমার তিনটি গান ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এটি নিয়ে সিনেমার মোট চারটি গান মুক্তি পাচ্ছে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি পঞ্জাবি আর বাঙালি পরিবারের গল্প। আলিয়া এখানে বাঙালি। আর ‘ধিন্ডোরা বাজে রে’-গানটি দুর্গা পুজোর আবহে তৈরি। তাই এই গানটি মুক্তির জন্য কলকাতা সঠিক জায়গা। গানটি মুক্তির অনুষ্ঠানে রণবীর-আলিয়ার সঙ্গে যোগ দেন চূর্নী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। তারা দুজনেই এই সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন। সিনোমায় আলিয়ার বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে টোটা ও চূর্নীকে।

আলিয়া কলকাতায় পা রেখে সংবাদিকদের ধন্যবাদ জানালেন বাংলায়। আলিয়া বললেন, ‘গতকাল সকাল থেকে রিহার্সাল করছি।’ ইনস্টাগ্রামে সেই রিহার্সালের ঝলকও শেয়ার করেছেন নায়িকা। সিনেমার ট্রেলারে আলিয়ার মুখে ‘খেলা হবে’ সংলাপটি ভাইরাল হয়েছে।

জানা গেছে, সিনেমাতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ বাদ দেয়ার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। এই সংলাপটি কি সিনেমাতে থাকছে? কিছুটা ধোঁয়াশা বজায় রেখেই আলিয়া বললেন, ‘অনেকে অনেক কিছু বলছেন। সামান্য কিছু পরিবর্তন করা হয়েছে। তবে সেটা সিনেমার কোনো ক্ষতি করবে না বলেই আমার বিশ্বাস।’

আলিয়া জানান, সিনেমাতে জয়া বচ্চনের সঙ্গে তার একটি বিশেষ দৃশ্যের জন্যই সংলাপটিকে ব্যবহার করা হয়েছে। তার কথায়, ‘এখনই এর বেশি খোলসা করছি না। দর্শক সিনেমাটি দেখুক, তা হলেই সব স্পষ্ট হবে।’

জা. ই

সর্বশেষ

জনপ্রিয়