শুক্রবার, ২৪ মে ২০২৪ , ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

Dainik Provat

ভারতকে যে বার্তা দিলো পাকিস্তান!

খেলাধুলা

প্রকাশিত: ১৭:৩৯, ৭ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

ভারতকে যে বার্তা দিলো পাকিস্তান!

ছবি সংগ্রহ

সুপার ফোরের প্রথম ম্যাচেই বাংলাদেশকে উড়িয়ে দিয়েছে পাকিস্তান। বাংলাদেশকে হারানোর পর ভারতকে বার্তা দিয়ে রাখলেন অধিনায়ক বাবর আজম। জানালেন তারা মোটেও চাপে নেই।

সুপার ফোরে পাকিস্তানের দ্বিতীয় ম্যাচে আগামী রবিবার (১০ সেপ্টেম্বর) আবার মুখোমুখি হতে যাচ্ছে ভারত এবং পাকিস্তান। তার আগেই এ হুঁশিয়ারি দিলো পাকিস্তান।
বাংলাদেশকে হারানোর পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাবরকে প্রশ্ন করা হয় ভারত ম্যাচ নিয়ে। সঞ্চালক জিজ্ঞাসা করেন, পাকিস্তান কি চাপে? বাবরের স্পষ্ট উত্তর, আমরা কোনও চাপে নেই। প্রতিটা ম্যাচেই নিজের সেরাটা দিচ্ছে ছেলেরা। এই জয় আমাদের আরও আত্মবিশ্বাসী করে তুলবে। বড় ম্যাচের জন্যে এমনিতেই আমরা সব সময় তৈরি থাকি। নিঃসন্দেহে পরের ম্যাচে নিজেদের ১০০ শতাংশ দেবো।

এশিয়া কাপে প্রচুর যাতায়াত করতে হচ্ছে পাকিস্তানকে। গ্রুপ পর্বে ভারতের বিরুদ্ধে শ্রীলঙ্কায় খেলার পর তারা দেশের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ খেলল। আবার কলম্বোয় গিয়ে সুপার ফোরের ম্যাচে নামবে।

ক্লান্তির প্রশ্নে বাবরের উত্তর, সূচি আগে থেকেই আমাদের কাছে ছিল। এটা ঠিকই যে প্রচুর যাতায়াত করতে হচ্ছে। কিন্তু দলের সাপোর্ট স্টাফেরা প্রত্যেকের খেয়াল রাখছে। প্রতিটা ক্রিকেটার যাতে ফিট থাকে সে ব্যাপারে খুঁটিনাটি নজর রাখছে ওরা।

লাহোরের ব্যাটিং সহায়ক উইকেটেও দাপট দেখিয়েছেন পাকিস্তানের পেসারেরা। হ্যারিস রউফ চার উইকেট নিয়েছেন। নাসিম শাহ তিনটি। দলের জোরে বোলারদের সম্পর্কে বাবর বলেছেন, প্রত্যেকের কৃতিত্ব প্রাপ্য। প্রথম দশ ওভারেই ওরা খেলা ঘুরিয়ে দিয়েছে। প্রত্যেক ম্যাচেই প্রথম দশটা ওভার ভাল বল করছে ওরা। আলাদা করে হ্যারিস রউফের কথা বলতেই হবে। আজ দারুণ বল করেছে।

জা. ই

সর্বশেষ

জনপ্রিয়